শিশু গৃহকর্মী হত্যা খাবার খেয়ে ফেলায় কাল হল




ঢাকার কলাবাগানে শিশু গৃহকর্মী হেনা হ*ত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই বাসার গৃহকর্ত্রী মোছা. সাথী পারভীন ডলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। যশোর থেকে তাকে গ্রেপ্তারের তথ্য দিয়ে রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে রমনা বিভাগের উপ পুলিশ কমিশনার আশরাফ হোসেন জানান, গৃহকর্ত্রী ডলি এলজিইডি মন্ত্রণালয়ের একজন সার্ভেয়ার।


তার কলাবাগানের বাসায় ‘নির্যাতনের পর’ হেনা মা*রা গেলে ডলি মোবাইল ফোন রেখে নিজের বাচ্চা নিয়ে বেরিয়ে যান। এরপর রাজধানীর বিভিন্ন স্থানে ঘুরে একসময় যশোরে চলে যান। কমপক্ষে চারশ সিসিটিভি ফুটেজের ছবি বিশ্লষণ করে সেখান থেকে পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।


পুলিশের জিজ্ঞাসাবাদে ওই নারী নির্যাতনের কারণ হিসেবে তার বাচ্চার খাবার মাঝে মাঝে খেয়ে ফেলার জন্য গৃহকর্মী হেনাকে মারধর করতেন। সবশেষ ‘নি*র্যা*ত*নে* র’ সময় শিশুটি মা*রা যায় বল ডিসি আশরাফ সাংবাদিকদের জানান। 


তিনি বলেন, শিশুটির শরীরে অনেক নতুন ও পুরোনো আঘাতের চিহ্ন ছিল। মুখে ফেনা ও শরীর ফোলা দেখতে পাওয়া যায়। বাসার সিসি ফুটেজ থেকেও শিশুটিকে গৃহকর্ত্রী হেনা নি*র্যা*ত*ন* করছেন বলে দেখতে পাওয়ার দাবি করেন তিনি।


গত ২৬ আগস্ট সকালে কলাবাগানের ওই বাসার দরজা ভেঙে বিছানা থেকে এতিম গৃহকর্মীটির লা*শ উদ্ধার করে পুলিশ। ২০২০ সালে তাকে ওই বাসায় আনা হয়েছিল।


পুলিশ কর্মকর্তা আশরাফ গৃহকর্মীদের এমন নির্যাতন না করার অনুরোধ জানান। 

- বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

Post a Comment

0 Comments